মুজিবুল হক এমপিকে কুমিল্লা দ. জেলা আ’লীগের সদস্য ভার্ড কামালের ফুলেল শুভেচ্ছা

মনোয়ার হোসেন।।
কুমিল্লা চৌদ্দগ্রামের সংসদ সদস্য সাবেক রেলপথ মন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুজিবুল হক মুজিবে’র সাথে সৌজন্য সাক্ষাত করে ফুলেল শুভেচছা বিনিময় করেছেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের নবগঠিত কমিটির সদস্য, কুমিল্লা জেলা পরিষদ সদস্য, চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, ভার্ড ও ভার্ড আই কেয়ার সার্ভিস লিমিটেড এর প্রতিষ্ঠাতা ও ব্যবস্হাপনা পরিচালক এমরানুল হক কামাল (ভার্ড কামাল)।

বুধবার (১২ এপ্রিল) বিকেলে রাজধানী ঢাকার ধানমন্ডিস্থ এমপি’র বাসভবনে সৌজন্য সাক্ষাত করে ফুলেল শুভেচছা জানান ভার্ড কামাল।

এসময় উপস্থিত ছিলেন, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের নবগঠিত কমিটির সহ-সভাপতি গোলাম সারওয়ার, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ফরহাদুল মিজান ও দপ্তর সম্পাদক মো: শহিদ উল্যাহ।

এ বিষয়ে এমরানুল হক কামাল (ভার্ড কামাল) বলেন, ‘কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের নবগঠিত কমিটিতে আমাকে সদস্য নির্বাচিত করায় চৌদ্দগ্রামের উন্নয়নের রূপকার, আমার রাজনৈতিক অভিভাবক, চৌদ্দগ্রামের গণমানুষের আস্থা-বিশ্বাসের শেষ ঠিকানা, কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগের সাধারণ সম্পাদক, সাবেক সফল রেলপথ মন্ত্রী প্রিয় নেতা মুজিবুল হক মুজিব এমপি মহোদয়ের নিকট আমি চির কৃতজ্ঞ। আমার প্রিয় নেতা আমাকে কমিটিতে স্থান করে দিয়ে যে দায়িত্ব দিয়েছেন আমি তা অক্ষরে অক্ষরে পালন করব।

আমি কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগের নবগঠিত পূর্ণাঙ্গ কমিটি কর্তৃক গৃহীত দলীয় সকল কর্মসূচীতে উপস্থিত থেকে বাস্তবায়নসহ কর্ম তৎপরতা বৃদ্ধির পাশাপাশি সুশৃঙ্খল কার্যক্রমের মাধ্যমে সকল ক্ষেত্রে বিশেষ অবদান রেখে দলের সুনাম ও মর্যাদা অব্যাহত রাখবো এবং সরকারের ভাবমূর্তি জনগণের কাছে বৃদ্ধি করতে সরকারের নেয়া সকল উন্নয়ন কর্মকাণ্ডগুলো জনগণের কাছে তুলে ধরব।’

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page